শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
টুটুল-তানিয়ার ডিভোর্স, ছেলের জন্য মন খারাপ সিদ্দিকের

টুটুল-তানিয়ার ডিভোর্স, ছেলের জন্য মন খারাপ সিদ্দিকের

টুটুল-তানিয়ার ডিভোর্স, ছেলের জন্য মন খারাপ সিদ্দিকের
টুটুল-তানিয়ার ডিভোর্স, ছেলের জন্য মন খারাপ সিদ্দিকের

তামান্না হাবিব নিশু: ডিভোর্স হয়ে গেছে গায়ক এস আই টুটুল ও অভিনেত্রী তানিয়া আহমেদের। তারা ২৩ বছরের সংসার জীবনের ইতি টেনেছেন। নতুন বিয়ে করেছেন টুটুল। পাত্রী আমেরিকা প্রবাসী এক উপস্থাপিকা। এদিকে এই দুই তারকার ডিভোর্সের খবর বিষাদের ছায়া নামিয়েছে শোবিজে।

কেউ যেন মানতেই পারছেন না টুটুল-তানিয়ার বিচ্ছেদের খবরটি। অনেকেই তাদের প্রতিক্রিয়া প্রকাশ করছেন। অভিনেতা সিদ্দিকুর রহমানও নিজের ফেসবুকে এক স্ট্যাটাসে নিজের মন খারাপের কথা তুলে ধরেছেন।

তিনি লেখেন, ‘টুটুল ভাই এবং তানিয়া আপার একটি সন্তানের নাম আরশ, আমার সন্তানের নামও আরশ। কিন্তু আমি কখনও ভাবিনি আরশ নামের সন্তানদের জীবনে একই অবস্থা হবে। সত্যি আমরা মিডিয়া মানুষরা কি করি কি করছি কি করা উচিত এগুলো নিয়ে আরেকটু ভাবতে হবে। আসলে আমি কখনো কোনো কিছু বলতে চাইনি এইসব নিয়ে। কিন্তু আজ আর পারলাম না মনে হলো কোনো কিছু বলা উচিত আমার কেন এমন হচ্ছে?

আসলে কি আমরা অনেক খারাপ? নাকি বিধাতা আমাদেরকে এভাবেই জীবন দিয়ে পাঠিয়েছেন। আমরা না হয় আমাদের জীবন আনন্দে কাটিয়ে গেলাম। আমাদের সন্তানরা কি দোষ করেছে? আমাদের জন্য তাদের এমন জীবন গড়তে হবে কেন? আজকে একটা নিউজ দেখে আমার মনটা অনেক খারাপ। তানিয়া আপু এবং এস আই টুটুলের বিবাহ-বিচ্ছেদের নিউজটি যখন আমার চোখের সামনে নিউজটি পরল তখন মনে হলো কি হতে চলেছে এসব?

আমরা কি একে অপরকে একটু সরি বা থ্যাংকস বলতে পারিনা। আমার মনে হয় এই দুটি শব্দের কারণে শুধু বাংলাদেশে নয় সারা পৃথিবীর অনেক সন্তানরাই তাদের জীবনকে সুন্দরভাবে গড়তে পারে না। সর্বোপরি বলব তানিয়া আপু এবং টুটুল ভাইয়ের সাথে দীর্ঘ ৩১ দিন আমেরিকাতে কাটিয়েছি, দেখেছি তাদের মিল। তাদের জীবনে এমন ঘটনা ঘটবে আমি ভাবতে পারিনা।

আল্লাহর কাছে শুধুই প্রার্থনা আরশ তোমরা সবসময় ভালো থেকো এবং থাকবে এটা আমার বিশ্বাস, ইনশাআল্লাহ।’

খবরটি শেয়ার করুন..

Leave a Reply